1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
কালাইয়ে বিএনপি নেতার বিরুদ্ধে খাবারের হোটেল দখলের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ০৩টি মামলার পলাতক আসামি নিজাম প্রকাশ নেজাম পাহাড়তলী থানাধীন সাগরিকা বিসিক এলাকা হতে গ্রেফতার।  বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা।

বেনাপোল দৌলতপুর সীমান্ত থেকে ৩শ’ বোতল ফেনসিডিল উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ১৯ জন দেখেছেন

কামাল হোসেন বিশেষ প্রতিনিধি: যশোরের বেনাপোল দৌলতপুর সীমান্তে পঁচা পানির পুকুর থেকে ৩শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সকালে দৌলতপুর সীমান্ত এলাকার একটি পুকুর থেকে পরিত্যক্ত ফেনসিডিলের চালানটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদে জানতে পারি বেনাপোল দৌলতপুর সীমান্তে রাশেদ মাস্টারের বাড়ির উত্তর পাশে পঁচা পানির পুকুরে ফেনসিডিলের চালান মজুত করছে। এমন সংবাদের ভিত্তিতে পুকুরে থেকে ৩টি লাল রঙের প্লাস্টিক বস্তার মধ্যে হতে ৩শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের মুল্যে ৬লাখ টাকা।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মো. রাসেল মিয়া বলেন, উদ্ধারকৃত ফেনসিডিল এর ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......